ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত

দায়িত্ব পালনকালে ট্রাক চাপায় ফারুক ইসলাম (৩৮) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। মঙ্গলবার (২৩ আগস্ট) ভোরে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের নিতাইশামোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

এ ঘটনার ট্রাকের হেলপারকে গ্রেফতার এবং ঘাতক ট্রাকটি জব্দ করেছে থানা-পুলিশ। নিহত ওমর ফারুক গাইবান্ধা, ফুলছড়ি, গুণভরী গ্রামের বাসিন্দা। তিনি ঘোড়াঘাট থানা পুলিশের পিকআপ চালকের দ্বায়িত্বে ছিলেন।

- Advertisement -google news follower

গ্রেফতার ট্রাক হেলপার বগুড়া সদর উপজেলার ভান্ডার পাইকার গ্রামের মৃত নাজিম উদ্দিনের ছেলে হাফিজার রহমান (৩৮)। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে চালক এবং হেলপারের বিরুদ্ধে একটি মামলা করেছে।

পুলিশ জানায়, কনস্টেবল ওমর ফারুকসহ অন্যান্য সদস্যরা সড়কে ডিউটি করছিলেন। ভোর সাড়ে ৩টার সময় দিনাজপুর থেকে গোবিন্দগঞ্জগামী মালবোঝাই একটি ট্রাক (চট্ট মেট্রো-ট-১১-৭৩৮৪) কনস্টেবল ওমর ফারুককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

- Advertisement -islamibank

ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির জানান, নিহত পুলিশ কনস্টেবল ওমর ফারুকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে এবং ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।

পলাতক ট্রাকের চালক ও আটক ট্রাকের সহকারীর নামে একটি মামলা রুজু করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM