বাড়িতে অস্ত্র রেখে ইউপি সদস্যকে ফাঁসাতে গিয়ে ধরা যুবক

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার আমিলাইশ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য লোকমান হাকিমের নির্মাণাধীন দোতলা বাড়িতে পূর্বশত্রুতার জেরে অস্ত্র রেখে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন এক যুবক।

- Advertisement -

সোমবার (২২ আগস্ট) র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানায়, মো. জয়নাল আবেদীন নদবী নামে ৩৬ বছর বয়সী এক যুবক র‌্যাবকে তথ্য দেন, ইউপি সদস্য লোকমান হাকিমের নির্মাণাধীন দোতলা বাড়িতে অবৈধ মাদক ও অস্ত্র রয়েছে।

- Advertisement -google news follower

এ তথ্যের ভিত্তিতে ২১ আগস্ট রাতে অভিযান চালিয়ে ওই বাড়ির নিচতলায় বাথরুমের ছাদের (ফলস ছাদ) উপর থেকে একটি দেশীয় ওয়ান শুটার গান ও ২টি কার্তুজ উদ্ধার করা হয়।

র‌্যাবের এ কর্মকর্তা বলেন, পরে স্থানীয় লোকজন ও ঘটনার পারিপার্শ্বিকতায় প্রতীয়মান হয়, আগ্নেয়াস্ত্রটি লোকমান হাকিমকে ফাঁসানোর জন্য কৌশলে তার নির্মাণাধীন বাড়িতে রাখা হয়েছিল।

- Advertisement -islamibank

পরে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মো. জয়নাল আবেদীন জানান, পূর্বশত্রুতার কারণে বাড়ির মালিক মো. লোকমান হাকিমকে ফাঁসানোর জন্য অস্ত্র ও গুলি দুদিন আগে তিনিই রেখেছিলেন। বিস্তারিত ঘটনা জেনে র‌্যাব জয়নালকে আটক করে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM