কলকাতায় সড়ক দুর্ঘটনায় আহত চবি শিক্ষিকা ডলি মারা গেছেন

কলকাতায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত মেয়ের মৃত্যুর ৪১ দিন পর আজ সোমবার (২২ আগস্ট) দুপুর আড়াইটার দিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক শিরীন আরা চৌধুরী ডলির মৃত্যু হয়েছে।

- Advertisement -

ইমপেরিয়াল হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। এর আগে গত ১০ জুলাই দুপুরে কলকাতা শহরের ভিক্টোরিয়া মেমোরিয়াল এলাকায় জেব্রা ক্রসিংয়ে রাস্তা পার হওয়ার সময় বাস চাপায় তিনি আহত হন।

- Advertisement -google news follower

একই ঘটনায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শিরীন আরা চৌধুরীর মেয়ে ও একই বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রনিক অ্যান্ড ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী শাজমিলা জিসমাম মারা গেছেন।

দুর্ঘটনার দুই দিন একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর ১২ জুলাই মারা যান শাজমিলা জিসমাম মুন। মেয়ের মৃত্যুর ৪১ দিনের মাথায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন মা শিরীন আরা চৌধুরী।

- Advertisement -islamibank

শিক্ষিকা ডলির মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের সভাপতি অধ্যাপক আবু মুহাম্মদ আতিকুর রহমান।

তিনি এ শিক্ষিকার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর (মরহুমার) শোক সন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM