ফুটপাতে নির্মাণ সামগ্রী রাখায় জরিমানা গুনল পপুলার ডায়াগনস্টিক

ফুটপাত দখল করে নির্মাণ সামগ্রী রেখে জনসাধারণের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির দায়ে ত্রিশ হাজার টাকা জরিমানা গুনতে হয়েছে পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেডকে।

- Advertisement -

চট্টগ্রাম সিটি করপোরেশনের নিয়মিত অভিযানের অংশ হিসেবে আজ সোমবার (২২ আগষ্ট) চমেক হাসপাতালের সামনে অভিযান পরিচালনার সময় প্রতিষ্ঠানটিকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

- Advertisement -google news follower

চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলীর নের্তৃত্বে এ অভিযানটি পরিচালিত হয়। একই অভিযানে ফুটপাতে দোকানের সামনের অংশ বর্ধিত করে এবং ফুটপাতে ময়লা ফেলার দায়ে আরও ৩ দোকানদারের বিরুদ্ধে মামলা দিয়ে ৯ হাজার টাকা জরিমানা আদায় করে ম্যাজিস্ট্রেট।

একই দিনে সিটি মেয়রের একান্ত সচিব ও চসিকের ভারপ্রাপ্ত প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেমকে সাথে নিয়ে নগরীর চকবাজার ও বহদ্দারহাট এলাকায় পৃথক অভিযান পরিচালিত হয়।

- Advertisement -islamibank

অভিযানে বহদ্দারহাট, বাদুরতলা, কাপাসগোলা, তেলিপট্টি এলাকার সড়কের দুই পাশের ফুটপাত ও রাস্তার অংশ দখল করে দোকানের মালামাল ও নির্মাণ সামগ্রী রেখে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির করায় ৬ ব্যক্তির বিরুদ্ধে মামলা করা হয়।

এসময় তাদের কাছ থেকে ১৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। একইসঙ্গে ফুটপাত ও রাস্তার অংশ অবৈধ দখলমুক্ত করা হয়। এ অভিযানের নেতৃত্ব দেন চসিকের স্পেশাল ম্যাজিস্ট্রেট মনীষা মহাজন।

এছাড়াও অভিযানে মাংস বিহীন দিবসে মহানগর এলাকায় মাংস বিক্রির অপরাধে সদরঘাট রোডে ৩ দোকান মালিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM