সীতাকুণ্ডে ডায়াগনস্টিক সেন্টার সীলগালা-২ ফার্মেসিকে জরিমানা

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা পৌর সদর বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে দুই ফার্মেসিকে জরিমানা এবং একটি ডায়াগনষ্টিক সেন্টার সীলগালা করে দিয়েছে উপজেলা প্রশাসন।

- Advertisement -

আজ সোমবার (২২ আগস্ট) সকালে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহাদাত হোসেনের নের্তৃত্বে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযানটি পরিচালিত হয়।

- Advertisement -google news follower

অভিযানে মেয়াদোত্তীর্ণ ও অননুমোদিত ওষুধ বিক্রির অপরাধে বিরাজ ফার্মেসিকে ১৫ হাজার এবং শিপ্রা মেডিসিন সেন্টারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। পাশাপাশি বৈধ কোন কাগজপত্র না থাকায় জনতা ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হোসেন এসব তথ্য নিশ্চিত করে জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

- Advertisement -islamibank

অভিযানে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা নুর উদ্দিন রাসেদ ও সীতকাণ্ড থানার উপ-পরিদর্শক ইমরানের নেতৃত্বে পুলিশের একটি টিম উপস্থিত থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেটকে সহায়তা করেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM