সামনে-পেছনে লরি, মাঝে চিড়েচ্যাপ্টা বাস: ১৬ জনের মৃত্যু

দাড়িয়ে থাকা একটি যাত্রীবাহি মিনিবাসকে পেছন থেকে ধাক্কা দেয় দ্রুত গতিতে এগিয়ে আসা একটি ভারী মালবাহী লরি ট্রাক। এতে সামনে থাকা অপর একটি লরির সাথে সংঘর্ষ হয়।

- Advertisement -

দুই লরি ট্রাকের মাঝে পড়ে চিড়েচ্যাপ্টা হয়ে যায় মিনি বাসটি। এ ঘটনায় অন্তত ১৬ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। রবিবার (২১ আগষ্ট) রাশিয়ার উলিয়ানভস্ক অঞ্চলে দুর্ঘটনাটি ঘটে। এতে আহত হয়েছেন আরও তিন জন।

- Advertisement -google news follower

এ প্রসঙ্গে উলিয়ানভস্কের স্বরাষ্ট্র মন্ত্রণালয় রবিবার এক বিবৃতিতে বলেছে, “প্রাথমিক তথ্য অনুযায়ী, ভারী পণ্যবাহী গাড়ির চালক সঠিক সময়ে গতি কমাতে না পারায় একটি স্থির মিনিবাসকে ধাক্কা দেয়।”

বিবৃতিতে আরও বলা হয়, সড়কে সংস্কার কাজ চলায় মিনিবাসটি দাঁড়িয়ে ছিল। দুটি লরির মধ্যবর্তী স্থানে মিনিবাসটি আটকা পড়ে। সেখানেই এই দুর্ঘটনা ঘটে।

- Advertisement -islamibank

পুলিশের তরফে প্রচারিত একটি ভিডিও ফুটেজে দেখা যায়, দুটি লরির মাঝে আটকা পড়া মিনিবাসটি দুমড়ে-মুচড়ে গেছে। পর জরুরি পরিষেবা কর্মীরা দুর্ঘটনাস্থলে গাড়িটি পরিদর্শন করেছেন।

উলিয়ানভস্কের গভর্নর আলেক্সি রুস্কিখ সামাজিক মাধ্যমে লিখেছেন, আরও তিন ব্যক্তিকে গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

লরি-মিনিবাসের এই দুর্ঘটনায় রাশিয়ার জাতীয় তদন্ত কমিটি তদন্ত শুরু করেছে বলে জানিয়েছে রাষ্ট্রায়াত্ত বার্তা সংস্থা তাস নিউজ এজেন্সি। সূত্র- আলজাজিরা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM