পাঁচলাইশ-আন্দরকিল্লায় অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করল চসিক

চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ আবাসিক ও আন্দরকিল্লা এলাকায় পৃথক অভিযান চালিয়ে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে চট্টগ্রাম সিটি করপোরেশনের ভ্রাম্যমান আদালত। এসময় ৪ ব্যক্তিকে ১১ হাজার টাকা জরিমানা করা হয়।

- Advertisement -

চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলীর নেতৃত্বে আজ রবিবার (২১ আগষ্ট) এ অভিযান পরিচালিত হয়।

- Advertisement -google news follower

চসিক সূত্র জানায়, অভিযানে চকবাজার থানাধীন পাঁচলাইশ আবাসিক এলাকায় এবং কোতোয়ালী থানাধীন আন্দরকিল্লা ও মোমিন রোডের উভয় পার্শ্বের ফুটপাত দখল করে গড়ে উঠা প্রায় অর্ধশতাধিক বিভিন্ন দোকানপাট ও দোকানের বর্ধিত অংশ উচ্ছেদ করে রাস্তা ও ফুটপাত অবৈধ দখলমুক্ত করা হয়।

এই সময় ফুটপাত দখল করে দোকানের মালামাল রেখে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির দায়ে ৪ দোকানদারের বিরুদ্ধে মামলা রুজুপূর্বক ১১ হাজার টাকা জরিমানা আদায় করে নির্বাহী ম্যাজিস্ট্রেট।

- Advertisement -islamibank

অভিযানকালে ম্যাজিস্ট্রেটের সাথে ছিলেন চসিক মেয়রের একান্ত সচিব ও চসিকের ভারপ্রাপ্ত প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম।

তাছাড়া চসিকের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ অভিযানে অংশ নিয়ে ম্যাজিস্ট্রেটকে সহায়তা প্রদান করেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM