মিরসরাইয়ে জনতার হাতে আটক ‘জীনের বাদশা’-থানায় সোপর্দ

চট্টগ্রামের মিরসরাইয়ে লাখ টাকা হাতিয়ে নিতে গিয়ে মহিলার ফাঁদে পড়েছে কথিত এক জীনের বাদশা।

- Advertisement -

গতকাল শনিবার (২০ আগষ্ট) রাতে উপজেলার মায়ানী ইউনিয়নের পশ্চিম মায়ানী দীঘিরপাড়া এলাকা থেকে তাকে কৌশলে আটকের পর মিরসরাই থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

- Advertisement -google news follower

কথিত জ্বীনের বাদশার নাম রাকিব শেখ (২৪)। সে গাইবান্দা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার মারিয়া কাটুপাড়া এলাকার মৃত আলী আহম্মদ শেখের ছেলে।

জানা গেছে, গত ১০ আগস্ট মধ্যরাতে মায়ানী এলাকার প্রবাসী আনোয়ার হোসনের স্ত্রী নিলুফা ইয়াসমিনের ব্যক্তিগত মোবাইলে ফোন করে নিজেকে জীনের বাদশা দাবি করেন রাকিব শেখ।

- Advertisement -islamibank

ফোনের আলাপচারীতায় সুকৌশলি বিশ্বাস অর্জন করে ৫ হাজার ১শ টাকা হাদিয়া আদায় করা হয়। পরদিন পুনরায় ফোন করে স্বামী-সন্তান মারা যাওয়ার ভয় দেখিয়ে ও স্বর্নের মূতি দেওয়ার কথা বলে ১ লাখ ২০ হাজার টাকা দাবী করেন কথিত জ্বীনের বাদশা।

টাকার বিষয়ে কথা-বার্তার এক পর্যায়ে মহিলার সন্দেহ হলে আশপাশের লোকজনকে অবহিত করে এবং সকলে মিলে জ্বীনের বাদশাকে আটক করতে ফাঁদ পাতেন।

এরপর শনিবার (২০ আগষ্ট) স্বর্ণের মূর্তি দিয়ে এক লাখ টাকা নিতে এসে জনতার হাতে ধরা পড়েন কথিত এ জ্বীনের বাদশা।

মিরসরাই থানার উপ পরিদর্শক মো. খায়রুল বলেন, কথিত জীনের বাদশাকে আটক করে এলাকাবাসী আমাদের খবর দিলে তাকে থানায় নিয়ে আসা হয়েছে। এসময় তার কাছ থেকে একটি পিতলের মূর্তি, একটি তসবিহ, একটি মোবাইল ও মোবাইল সেট উদ্ধার করা হয়।

প্রতারণার বিষয়ে মায়ানী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য মো. শহীদ বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM