সাংবাদিকদের মারধর: জামিন পেলেন সেই দুই আইনজীবী

চট্টগ্রাম আদালত এলাকায় যমুনা টিভির দুই সাংবাদিকের ওপর হামলার অভিযোগে দায়ের করা মামলায় জামিন পেয়েছেন আইনজীবী সাহেদুল হক ও ইসহাক আহমেদ।

- Advertisement -

রোববার (২১ আগস্ট) দুপুরে চট্টগ্রামের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আব্দুল হালিমের আদালত তাদেরকে জামিন দিয়েছেন।

- Advertisement -google news follower

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ এইচ এম জিয়া উদ্দিন বলেন, আজ আদালতে আত্মসমপর্ণ করে জামিন আবেদন করেছিলেন দুই আইনজীবী। শুনানি শেষে আদালত তাদের জামিন মঞ্জুর করেছেন।

এর আগে গত ১৭ আগস্ট চট্টগ্রাম আদালত এলাকায় দুই সাংবাদিকের ওপর হামলার অভিযোগে সাহেদুল হক ও ইসহাক আহমেদের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় ১০-১২ জনকে আসামি করে মামলাটি দায়ের করা হয়। নগরীর কোতোয়ালী থানায় মামলাটি করেন হামলার শিকার যমুনা টিভির রিপোর্টার আল আমিন সিকদার।

- Advertisement -islamibank

ওইদিন বিকেলে চট্টগ্রাম আদালত এলাকায় পেশাগত দায়িত্ব পালনের সময় কতিপয় উচ্ছৃঙ্খল ব্যক্তির হামলার শিকার হন যমুনা টেলিভিশনের রিপোর্টার আল আমিন সিকদার ও ভিডিও জার্নালিস্ট আসাদুজ্জামান লিমন। আইনজীবী পরিচয়ে তাদের ওপর হামলা করা হয়। এ ঘটনায় আহত দুই সাংবাদিককে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় চট্টগ্রামের সাংবাদিকবৃন্দ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে অভিযুক্তদের বিচার দাবি করেছে।

জেএন/কেকে

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM