চোরাই বাইকসহ র‌্যাবের জালে ধরা চোরচক্র

চুরি করা একটি মোটর সাইকেলসহ কক্সবাজারের চোর চক্রের প্রধান মেসবাহুল হক মুন্নাসহ দুজনকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

- Advertisement -

গতকাল শনিবার (২০ আগস্ট) কক্সবাজার সদরের লিংকরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে র‍্যাব-১৫ এর একটি টিম তাদেরকে গ্রেফতার করে।

- Advertisement -google news follower

গ্রেফতার মুন্না (২২) কক্সবাজার পৌরসভার টেকপাড়া এলাকার মৃত মোস্তাফা কামালের ছেলে। তাছাড়া গ্রেফতার হওয়া চোর চক্রের অপরজন হলেন পৌরসভার সাহিত্যিকাপল্লী এলাকার আব্দুর রশিদের ছেলে ইব্রাহিম খলিল (২৬)।

কক্সবাজার র‍্যাব-১৫ এর মিডিয়া কর্মকর্তা এএসপি বিল্লাল উদ্দিন তথ্যটি নিশ্চিত করে বলেন, গত ১৯ আগষ্ট র‌্যাব-১৫ এর সিপিএসসি ক্যাম্পে এসে একটি মোটর সাইকেল চুরির অভিযোগ করেন চকরিয়া উপজেলার বাসিন্দা ফরহাদ উদ্দিন।

- Advertisement -islamibank

অভিযোগে তিনি উল্লেখ করেন, গত ১৫ আগস্ট সন্ধ্যা ৭টার দিকে ঈদগাঁও থানার জালালাবাদের বঙ্কিম বাজার ডিসি রোড এলাকার ছগির ম্যানসনের নিচতলার পার্কিং থেকে তার ব্যক্তিগত মোটরসাইকেলটি চুরি হয়।

পরদিন পার্কিংয়ে মোটরসাইকেল দেখতে না পেয়ে সিসিটিভি ফুটেজ দেখেন এবং দুইজন অজ্ঞাত ব্যক্তি দ্বারা চুরির বিষয়ে নিশ্চিত হন।

পরবর্তীতে অনেক খোঁজাখুজির পরও মোটরসাইকেলটির কোনো সন্ধান না পেয়ে ঈদগাঁও থানায় একটি নিয়মিত মামলা রুজু করেন (মামলা নম্বর-৭/৬০, ৩৮০)।

তিনি আরও জানান, বিষয়টি র‌্যাব-১৫ অবগত হয়ে একটি আভিযানিক দল কক্সবাজার সদরের লিংকরোড এলাকায় অভিযান চালিয়ে এক মার্কেটের সামনে থেকে মোটরসাইকেলটি উদ্ধার করে।

পাশাপাশি চুরির সঙ্গে জড়িত মুন্না ও ইব্রাহিম খলিলকে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মোটরসাইকেল চুরি কথা স্বীকার করেছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM