পদ্মা সেতুতে রেল চলবে জুনে: রেলমন্ত্রী

রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, আগামী বছরের জুন থেকে ঢাকা-পদ্মা সেতু-ভাঙ্গা সড়কে রেল চলাচল শুরু হবে।

- Advertisement -

শনিবার (২০ আগস্ট) ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের বামনকান্দা নামক স্থানে পদ্মা সেতু রেল সংযোগ প্রকল্পের আওতায় ভাঙ্গা জংশন স্টেশনে রেললাইনে স্লিপার স্থাপন কাজের উদ্বোধনকালে এ কথা বলেন তিনি।

- Advertisement -google news follower

রেলমন্ত্রী বলেন, চলতি বছরের ডিসেম্বরের মধ্যে পদ্মা সেতু অংশের মূল কাজ সম্পন্ন হবে। সঠিক সময়ের মধ্যে রেল লাইন প্রস্তুত করে সেবা চালু করা হবে।

তিনি বলেন, জ্বালানির দাম বাড়লেও এ মুহূর্তে রেলের ভাড়া বাড়ানোর সম্ভাবনা নেই। বৈশ্বিক কোনো পরিস্থিতির কারণে প্রকল্পের কাজে সমস্যা হবে না। পদ্মা সেতুতে পাথর বিহীন রেল লাইন নির্মাণ করা হচ্ছে।

- Advertisement -islamibank

এসময় জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, জেলা পরিষদের প্রশাসক মুনির চৌধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান আবদুল লতিফ মোল্লা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান মোল্লা ও সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম এবং শিবচর পৌরসভার মেয়র মো. আওলাদ হোসেন খান প্রমুখ উপস্থিত ছিলেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM