সরকারের প্রথম পরিকল্পনা জংগল সলিমপুর নিয়ন্ত্রণে নেওয়া- তথ্যমন্ত্রী

0

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেন, রাষ্ট্রের সাথে লড়াই করে কেউ পারেনা। সুতরাং জংগল সলিমপুরে যে কয়েকজন সন্ত্রাসীর কথা বলা হচ্ছে। সেখানে যদি সমন্বিত ভাবে কাজ করি আমি আশা করি কম সময়ের মধ্যে নিযন্ত্রণে আনা সম্ভব হবে।এসময় মন্ত্রী বলেন, আমাদের প্রথম পরিকল্পনা জংগল সলিমপুর নিয়ন্ত্রণে আনা এবং দ্বিতীয় পরিকল্পনা সেখানে কি করবো।

আজ দুপুরে তথ্যমন্ত্রী চট্টগ্রাম সার্কিট হাউজের সম্মেলন কক্ষে জেলার জঙ্গল সলিমপুর ও তৎসংলগ্ন মৌজাসমূহের খাস জায়গায় বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের নিমিত্তে মাস্টারপ্ল্যান প্রণয়ন সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মতবিনিময় সভা শেষে সমাজ কল্যান মন্ত্রণালয়ের অধীনে চট্টগ্রামের ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়া আক্রান্ত ৩২০জন রোগীদের মাঝে ৫০ হাজার টাকা করে আর্থিক সহায়তার চেক বিতরণ করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী।

চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরী, সংসদ সদস্য দিদারুল আলম, মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির, সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়, চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি মোহাম্মদ আনোয়ার হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালামসহ সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
জেএন/এফও

আরও পড়ুন
লোড হচ্ছে...