টি-টোয়েন্টি দলের টেকনিক্যাল কনসাল্টেন্টের দায়িত্বে শ্রীরাম

টি-টোয়েন্টিতে দলের ব্যর্থতার বৃত্ত ভাঙতে দলের সাথে যুক্ত করা হচ্ছে প্রখ্যাত কোচ শ্রীধরন শ্রীরামকে। আসন্ন এশিয়া কাপ থেকে তিনি বাংলাদেশ দলের সাথে কাজ করবেন, যে চুক্তির মেয়াদ আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত।

- Advertisement -

৪৬ বছর বয়সী এই কোচ দীর্ঘ সময় কাজ করেছেন অস্ট্রেলিয়া জাতীয় দলের সাথে, যেখানে তার ভূমিকা ছিল স্পিন কোচ বা সহকারী কোচের। আগে থেকেই যুক্ত ছিলেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সাথে। সম্প্রতি ব্যাঙ্গালোরের সাথে সংশ্লিষ্টতা বাড়ানোর ইচ্ছা পোষণ করে অস্ট্রেলিয়ার কোচের পদ থেকে পদত্যাগ করেন।

- Advertisement -google news follower

সেই শ্রীধরনেই এবার আস্থা রাখছে বিসিবি। তবে তিনি কোচ নন, দলের সাথে যোগ দেবেন টেকনিক্যাল কনসাল্টেন্ট হিসেবে। এশিয়া কাপ, নিউজিল্যান্ড-বাংলাদেশ-পাকিস্তান ত্রিদেশীয় সিরিজ ও টি-টোয়েন্টি বিশ্বকাপে দলের সাথে কাজ করবেন তিনি।

এর আগে শ্রীধরনকে টি-টোয়েন্টি কোচ হিসেবে দায়িত্ব দেওয়ার গুঞ্জন থাকলেও সেই গুঞ্জন উড়িয়ে দিয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘শ্রীধরন আমাদের সংক্ষিপ্ত তালিকায় ছিল। আগামী ২১ তারিখ দুপুরে আসার কথা। ও কোচ হিসেবে আসছে না। টেকনিক্যাল কনসাল্টেন্ট হিসেবে আসছে। টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত। আইপিএলে তার সম্পৃক্ততা আছে। শীর্ষ মানের টি-টোয়েন্টি ক্রিকেটের অভিজ্ঞতা আছে এমন কাউকে আমরা চাচ্ছিলাম। আরেকটা কারণ হচ্ছে, বিশ্বকাপ অস্ট্রেলিয়াতে। সে অস্ট্রেলিয়াতে বহুদিন কাজ করেছে।

- Advertisement -islamibank

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM