ইনজুরিতে আর্জেন্টাইন সুপারস্টার ডি মারিয়া

জুভেন্টাসের হয়ে অভিষেক হয়েছে আর্জেন্টাইন সুপারস্টার অ্যাঞ্জেল ডি মারিয়া। ইনজুরিতে পড়ে প্রথম ম্যাচই দুঃস্বপ্ন হয়ে গেল। এতেই চিন্তার ভাঁজ পড়েছে আর্জেন্টাইন সমর্থক ও কোচের কপালে।

- Advertisement -

সোমবার সাসুলোর বিপক্ষে সিরি-এ লিগের নতুন মৌসুমের প্রথম ম্যাচে জুভেন্টাসের হয়ে মাঠে নামে ডি মারিয়া।

- Advertisement -google news follower

ম্যাচের ২৫ মিনিটে গোল করেন তিনি। কিন্তু ম্যাচের ৬৬ মিনিটে চোটে পড়ে মাঠ ছাড়তে বাধ্য হন ডি মারিয়া। ৩-০ গোলে জয় পায় জুভেন্টাস।

জিতলেও কপালে চিন্তার ভাঁজ পড়েছে ৩৪ বছর বয়সী ডি মারিয়ার। চোটের কারণে বিশ্বকাপে খেলাই অনিশ্চিত হয়ে পড়েছে এই ফুটবলারের।

- Advertisement -islamibank

ম্যাচ শেষে জুভেন্টাসের পক্ষ থেকে বলা হয়েছে, স্ক্যান রিপোর্টে ডি মারিয়ার বাম থাইয়ে লো গ্রেড ইনজুরি ধরা পড়েছে। এ কারণে আগামী ১০ দিন হয়তো তাকে বিশ্রামে থাকতে হতে পারে।

ধারণা করা হচ্ছে, সাম্পদোরিয়া ও রোমার বিপক্ষে লিগের আগামী দুটি ম্যাচে অন্তত ডি মারিয়াকে মাঠের বাইরে থাকতে হবে।

৩৪ বছর বয়সী ডি মারিয়া প্রায় পুরো ক্যারিয়ার জুড়েই পায়ের ইনজুরিতে ভুগেছেন। আর সে কারণেই আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনির বড় দুশ্চিন্তা এই অভিজ্ঞ উইঙ্গারকে ঘিরে।

সবকিছু ঠিকঠাক থাকলে অক্টোবরে বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করবেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কেলোনি। ইনজুরি সমস্যা না থাকলে তাতে যে ডি মারিয়ার নাম থাকবে তা একরকম নিশ্চিত। তবে পায়ের পেশির এই ইনজুরি স্কেলোনির মনে তৈরি করেছে শঙ্কা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM