জন্মদিনে দোয়া চেয়েছেন ফারুক, শিগগির দেশে ফেরার আশা

বাংলাদেশের চলচ্চিত্রের কিংবদন্তি চিত্রনায়ক ও ঢাকা-১৭ আসনের এমপি আকবর হোসেন পাঠান ফারুক দীর্ঘদিন ধরেই সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

- Advertisement -

বৃহস্পতিবার (১৮ আগস্ট) চিত্রনায়ক ফারুকের জন্মদিন। এ উপলক্ষে একটি টিভি চ্যানেলকে দেওয়া ভিডিওবার্তায় কান্নাজড়িত কণ্ঠে দোয়া চেয়েছেন তিনি।

- Advertisement -google news follower

সিঙ্গাপুর থেকে পাঠানো সেই ভিডিওবার্তায় নায়ক ফারুক বলেন, সবার কাছে অনুরোধ, কেউ গুজবে কান দেবেন না। আল্লাহর রহমতে আমি ভালো আছি। খুব শিগগির দেশে ফিরবো।

এ সময় কান্নায় ফারুকের কণ্ঠ জড়িয়ে আসে। দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করে তিনি বলেন, ‘দেশের মানুষের ভালোবাসা ফারুক কোনোদিন ভুলবে না। দেশের প্রতিটি মানুষের কাছে আমি দোয়া চাই, যেন খুব তাড়াতাড়ি দেশে ফিরে আসতে পারি।’

- Advertisement -islamibank

নায়ক ফারুক ‘সুজন সখী’, ‘নয়নমনি’, ‘সারেং বৌ’, ‘গোলাপী এখন ট্রেনে’, ‘সাহেব’, ‘আলোর মিছিল’, ‘দিন যায় কথা থাকে’সহ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। তার অভিনীত বেশির ভাগ চলচ্চিত্রই ব্যবসা সফল হয়।

অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র প্রযোজনা ও ব্যবসায়ী হিসেবেও পরিচিত ফারুক। চলচ্চিত্রের মানুষের কাছে তিনি সবার প্রিয় ‘মিঞাভাই’।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM