বন্ধুর জন্য উপহার কিনতে গিয়ে তিন সহপাঠীর মৃত্যু

0

কুমিল্লার চৌদ্দগ্রামে অজ্ঞাত গাড়িচাপায় সিএনজিচালিত অটোরিকশায় থাকা তিন মাদরাসাছাত্রের মৃত্যু হয়েছে।

আজ বুধবার (১৭ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার কালিকাপুর ইউনিয়নের নালঘর রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন মিয়াবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মনজুরুল হক আকন্দ।

নিহতরা হলেন- উপজেলার কালিকাপুর ইউনিয়নের কিং ছুফুয়া উত্তর পাড়া গ্রামের আবুল হাসেমের ছেলে মোহাম্মদ লিমন (২০), একই ইউনিয়নের বদরপুর গ্রামের আবদুল গফুরের ছেলে আবদুর রাজ্জাক (২০) ও কালিকাপুর গ্রামের হানিফ মিয়ার ছেলে সিফাত হোসেন (২০)।

কালিকাপুর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার ও বদরপুর গ্রামের বাসিন্দা শওকত আকবর বলেন, নিহতরা তিনজনই ছুফুয়া ছফরিয়া ফাজিল মাদরাসার এ বছরের দাখিল পরীক্ষার্থী ছিলেন। আর তারা তিনজনই ছিলেন ঘনিষ্ট বন্ধু। বুধবার ছিল সিফাতের জন্মদিন। তার জন্য উপহার ও কেক কিনতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়ে সিফাতসহ তিন বন্ধু নিহত হয়েছেন।

ওসি এ কে এম মনজুরুল হক আকন্দ জানান, জন্মদিনের উপহার কেনার জন্য সিএনজিচালিত অটোরিকশা যোগে পাশের মিয়াবাজার যাচ্ছিলেন তারা। এ সময় নালঘর রাস্তার মাথা এলাকায় অজ্ঞাত একটি গাড়িচাপায় তারা ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনার পর থেকে অটোরিকশা চালককে খুঁজে পাওয়া যাচ্ছে না। দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশাটিও আমরা উদ্ধার করেছি।

তিনি বলেন, অটোরিকশা চালকের খোঁজ ও তাদেরকে চাপা দেওয়া গাড়িটি শনাক্ত করতে হাইওয়ে পুলিশের সদস্যরা কাজ করছে।

জেএন/কেকে

আরও পড়ুন
লোড হচ্ছে...