আদালত প্রাঙ্গণে আইনজীবীদের হামলায় দুই সাংবাদিক আহত

চট্টগ্রাম আদালত প্রাঙ্গণে যাওয়ার পথে গাড়ির হর্ন দেয়াকে কেন্দ্র করে আইনজীবীদের হামলার শিকার হয়েছেন যমুনা টেলিভিশনের দুই সাংবাদিক। এরা হলেন, বেসরকারি টেলিভিশনটির স্টাফ রিপোর্টার আল আমিন সিকদার এবং ক্যামেরাপারসন আসাদুজ্জামান লিমন।

- Advertisement -

বুধবার (১৭ আগস্ট) বিকেল সাড়ে ৩টার দিকে আদালত চত্বরে উঠতেই তাদের ওপর এ হামলা চালায় আইনজীবীরা। একটি সংবাদ সংগ্রহ করতে এ দুই সাংবাদিক আদালতে গিয়েছিলেন।

- Advertisement -google news follower

জানা যায়, আদালত চত্বরে যাওয়ার সময় প্রথমে গাড়ির হর্ন দেয়াকে কেন্দ্র করে এক দফা হামলা চালানো হয় এই দুই সাংবাদিকের ওপর। পরে আইনজীবী সমিতির অফিসে নিয়ে গিয়ে আরো ১০ থেকে ১৫ জন একযোগে লাথি কিল ঘুষি মারতে থাকে। একপর্যায়ে দুই সাংবাদিক মাটিতে লুটিয়ে পড়েন। খবর পেয়ে দ্রুত অন্য সাংবাদিকরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

এ দুই সাংবাদিকের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম।

- Advertisement -islamibank

সিইউজে সাধারণ সম্পাদক শামসুল ইসলাম বলেন, এটি খুবই ন্যক্কারজনক ঘটনা। আমরা এই ঘটনার তীব্র নিন্দা জানাই। সেইসঙ্গে জড়িতদের দ্রুত শনাক্ত করে বিচারের আওতায় আনার জোর দাবি জানাই। আমরা সন্ধ্যায় সিইউজের সভা ডেকেছি। সভায় আমরা আলোচনা করে সিদ্ধান্ত নিবো

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM