চান্দগাঁওতে বিপুল ইয়াবা ও নগদ টাকাসহ আটক দম্পতি

0

চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও এলাকায় অভিযান চালিয়ে ৮০ হাজার পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ দুই লক্ষ ষাট হাজার টাকাসহ এক দম্পতিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

গতকাল মঙ্গলবার চাঁন্দগাও আবাসিকের সিডিএ স্কুল সংলগ্ন এরিয়া কল্যাণ সমিতি অফিসের সামনে এবং আব্দুল হামিদশাহ মাজার সড়ক সংলগ্ন চন্দ্রিমা আবাসিকের ১নং রোডের একটি ভবনের ২য় তলায় অভিযান চালিয়ে এসব ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, দিল মোহাম্মদ (৪৫) ও তার স্ত্রী ফাতেমা বেগম (৩৪)। তথ্যটি নিশ্চিত করেছেন পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. মোক্তার হোসেন।

পুলিশ জানায়, আটক স্বামী-স্ত্রী দুজনই আন্তঃজেলা পাইকারী পেশাদার ইয়াবা ব্যবসায়ী। তারা মায়ানমার হতে টেকনাফ হয়ে ইয়াবার বড় বড় চালান সংগ্রহ করে চট্টগ্রামের ওই বাসায় মজুদ করে।

পরবর্তীতে দেশের বিভিন্ন জেলায় পাইকারীভাবে বিক্রি করে। সোমবার গোপন তথ্যের খবরে প্রথমে ২০ হাজার পিস ইয়াবাসহ দিল মোহাম্মদকে আটক করে গোয়েন্দা পুলিশ।

পরে জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তি মোতাবেক সিএমপির চাঁন্দগাও থানাধীন আব্দুল হামিদশাহ মাজার সড়ক সংলগ্ন চন্দ্রিমা আবাসিকের ১নং রোডের মোঃ আবুল হাশেমের বিল্ডিংয়ের ২য় তলায় তার ভাড়া বাসায় অভিযান চালানো হয়।

সেখানে তার স্ত্রী ফাতেমা বেগমের দেখানো মতে তাদের বেড রুমের রক্ষিত আলমারি হতে কাপড়ের ব্যাগে রাখা আরো ষাট হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

পাশাপাশি ইয়াবা বিক্রির নগদ দুই লক্ষ ষাট হাজার টাকা উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে নগরীর চান্দগাঁও থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

জেএন/পিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...