চকবাজারে পলিথিন কারখানায় আগুনের ঘটনায় হোটেল মালিক গ্রেফতার

রাজধানীর চকবাজারে পলিথিন কারখানায় আগুন লেগে হতাহতের ঘটনায় বরিশাল হোটেল মালিক ফখরুদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার ভোরে চকবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

- Advertisement -

আজ মঙ্গলবার রাজধানীর সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালে স্বজনদের কাছে লাশ হস্তান্তর প্রক্রিয়ায় ময়নাতদন্তের পূর্বে লালবাগ থানার উপপরিদর্শক রাজীব কুমার সাংবাদিকদের এসব তথ্য জানান।

- Advertisement -google news follower

রাজীব কুমার বলেন, ৩০৪ এর ক ও ৩৪ ধারায় একজন ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের প্রক্রিয়াধীন রয়েছে। গ্রেফতার ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ তাচ্ছিল্যভাবে গ্যাস সিলিন্ডার রাখা, যার ফলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

সোমবার চকবাজারের পলিথিন ও প্লাস্টিক কারখানার অগ্নিকাণ্ডে ৬ জনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। তারা ওই ভবনের নিচতলায় বরিশাল হোটেলের কর্মচারী।

- Advertisement -islamibank

হোটেলের ওপর মাচায় ঘুমন্ত অবস্থায় আগুন লাগায় বের হতে পারেনি। সেখানেই তারা পুড়ে মারা যায়। পোড়া হাত দেখে লাশের সন্ধান মেলে। শেষ মুহূর্তে আপনজনদের ফোন করেও সাহায্য পায়নি দুজন।

আগুন নিয়ন্ত্রণে প্রায় আড়াই ঘণ্টা কাজ করে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট। ভবনটির নিচতলার হোটেল থেকে আগুনের সূত্রপাত হয়েছিল বলে জানায় ফায়ার সার্ভিস।

জেএন/আর এস

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM