সিএনজিতে ইয়াবা পাচার রুখে দিলো ডিবি পুলিশ: আটক ২

0

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন পুরাতন রেল স্টেশনস্থ হ্যারিটেজ বি.আর রেস্টুরেন্ট সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে চার হাজার দুশ পিস ইয়াবাসহ ২ কারবারিকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

এসময় ইয়াবা পাচারে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশা জব্দ করা হয়। শনিবার (১৩ আগষ্ট) রাত সাড়ে ১০টার সময় এসব ইয়াবাসহ তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন, নগরীর ডবলমুরিং থানাধীন ২৮ নং ওয়ার্ড কদমতলী পোড়া মসজিদ সংলগ্ন জহির সওদাগরের ভাড়াটিয়া মৃত সুলতান আহমেদের ছেলে মো. মনির আহমদ (৫২) ও একই এলাকার এনায়েত আলী সওদাগর বাড়ির মৃত এনায়েত আলীর ছেলে মো. কামাল উদ্দিন (৬৩)।

আজ রবিবার (১৪ আগষ্ট) সন্ধ্যায় গণমাধ্যম এ তথ্যটি নিশ্চিত করেছেন পুলিশ পরিদর্শক মো. রমিজ আহমদ। তিনি বলেন, আটককৃতরা কক্সবাজার জেলার উখিয়া থানা এলাকার রোহিঙ্গা ক্যাম্পের বিভিন্ন উৎস হতে কম মূল্যে ইয়াবা কিনে কৌশলে নগরীর বিভিন্ন মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারী দামে বিক্রি করে আসছে দীর্ঘদিন ধরে।

গোপনে ইয়াবা চালানের খবর পেয়ে বিশেষ অভিযান পরিচালনা করে ৪২০০ পিস ইয়াবা ও ইয়াবা পরিবহণে ব্যবহৃত সিএনজিসহ দুজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে ডবলমুরিং থানায় মামলা দায়ের করা হবে জানায় এ কর্মকর্তা।

জেএন/পিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...