রাঙ্গুনিয়ায় অভিযান: ৫৩ হাজার টাকা জরিমানা গুনল ৪ হোটেল

0

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের লিচুবাগান ও দোভাষী বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৪টি হোটেল থেকে মোট ৫৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

আজ রবিবার (১৪ আগষ্ট) সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত প্রায় ৩ ঘন্টা টানা অভিযান চালিয়ে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশন এবং হোটেলের নিবন্ধন সনদ না থাকায় এসব হোটেল থেকে জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালত।

অভিযানের নের্তৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জামশেদুল আলম। ভ্রাম্যমাণ আদালতের এ মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেছেন রাঙ্গুনিয়া থানা পুলিশ।

জরিমানা দেওয়া চার হোটেলের মধ্যে চন্দ্রঘোনা বাজার এলাকার নিউ আজমীর হোটেল থেকে ১৫ হাজার টাকা, হা-মীম হোটেল থেকে ২০ হাজার টাকা, খাজা হোটেল থেকে ১৫ হাজার টাকা ও দোভাষী বাজার এলাকার নিউ সাদিয়া হোটেল থেকে ৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

এছাড়াও এসব হোটেল প্রতিষ্ঠানকে আগামী ৭ কার্যদিবসের মধ্যে যথাযথ কর্তৃপক্ষ থেকে নিবন্ধন সনদ ইস্যু করার জন্য নির্দেশনা প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জামশেদুল আলম।

জনস্বার্থে এ অভিযান অব্যাহত রাখার ঘোষণা দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জামশেদুল আলম।

জেএন/পিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...