টেকনাফে অর্ধলক্ষ ইয়াবা ও এক কেজি আইস উদ্ধার

কক্সবাজার জেলার টেকনাফের জালিয়ার দ্বীপে বিশেষ অভিযান চালিয়ে একটি নৌকা থেকে অর্ধলক্ষ পিস ইয়াবা ও এক কেজি ৪০ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

- Advertisement -

অভিযানের খবর আগে থেকে টের পেয়ে যাওয়ায় ঘটনাস্থল ছেড়ে দ্রুত পালিয়ে যায় মাদক কারবারিরা। ফলে এ চালানের সংশ্লিষ্ট কাউকে আটক করা সম্ভব হয়নি।

- Advertisement -google news follower

আজ রবিবার (১৪ আগস্ট) ভোর রাতে মাদকের চালানটি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৬ কোটি ৭০ লাখ টাকা বলে জানায় বিজিবি।

টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার বলেন, মিয়ানমার থেকে নৌকায় মাদকের একটি চালান বাংলাদেশে প্রবেশ করার গোপন সংবাদে টেকনাফ জালিয়ার দ্বীপ এলাকায় অভিযান পরিচালনা করে বিজিবির সদস্যরা। এসময় মাদক কারবারিরা নদীতে ঝাঁপ দিয়ে পালিয়ে যায়।

- Advertisement -islamibank

পরে ওই নৌকায় তল্লাশী চালিয়ে ৬ কোটি ৭০ লাখ টাকা মুল্যের ইয়াবা ও আইস উদ্ধার করা হয়। উদ্ধারকৃত আইস ও ইয়াবা বিজিবির ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। পরে সবার উপস্থিতিতে এসব মাদক ধ্বংস করা হবে জানালেন এ কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM