উয়েফার বর্ষসেরার সংক্ষিপ্ত তালিকায় বেনজেমা-কোর্তোয়া-ডি ব্রুইনা

উয়েফা বর্ষসেরা খেলোয়াড়ের সংক্ষিপ্ত তালিকায় মনোনয়ন পেয়েছেন ম্যানচেস্টার সিটির কেভিন ডি ব্রুইনা, রিয়াল মাদ্রিদের দুই তারকা করিম বেনজেমা ও থিবু কোর্তোয়া। ২৫ আগস্ট সেরা খেলোয়াড়ের নাম ঘোষণা করা হবে।

- Advertisement -

এই পুরস্কারের জন্য ১৫ জনের তালিকায় ছিলেন পিএসজির কিলিয়ান এমবাপ্পে, রোমার লোরেঞ্জো পেল্লেগ্রিনি, বায়ার্ন মিউনিখের সাদিও মানে, লিভারপুলের ভার্জিল ফন ডাইক, মোহামেদ সালাহ, ট্রেন্ট আলেক্সানদার-আর্নল্ড ও ফাবিনহো।

- Advertisement -google news follower

তার মধ্য থেকে সংক্ষিপ্ত তিনজনের তালিকায় জায়গা পেলেন ডি ব্রুইনা, বেনজেমা ও কোর্তোয়া। তার মধ্যে বেনজেমা ২০২১-২২ চ্যাম্পিয়নস লিগ মৌসুমের সেরা খেলোয়াড় নির্বাচিত হন আর ফাইনালের সেরা খেলোয়াড়ের পুরস্কার ওঠে কোর্তোয়ার হাতে।

উয়েফার বর্ষসেরা সেরা কোচের সংক্ষিপ্ত তালিকায় আছেন রিয়ালের কার্লো আনচেলত্তি, সিটির পেপ গার্দিওলা ও লিভারপুলের ইউর্গেন ক্লপ। মেয়েদের বর্ষসেরা খেলোয়াড় ও কোচ হিসেবে মনোনয়ন পাওয়াদের নাম অবশ্য এখনো ঘোষণা করা হয়নি। সব ক্যাটাগরির জয়ীদের নাম ঘোষণা করা হবে আগামী চ্যাম্পিয়নস লিগ গ্রুপ-পর্বের ড্র অনুষ্ঠানে। এবারের এই অনুষ্ঠান হবে ইস্তাম্বুলে।

- Advertisement -islamibank

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM