সীতাকুণ্ডে দাঁড়িয়ে থাকা ট্রাকে কারের ধাক্কা,চালক নিহত

সীতাকুণ্ড উপজেলার মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে প্রাইভেট কারের ধাক্কায় চালক নিহত হয়েছে, আহত হয়েছে কারের তিন যাত্রী। তাদেরকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত কার চালকের নাম মোঃ ফোরকান (৪২), তার বাড়ি বোয়ালখালী।

- Advertisement -

আহতরা হচ্ছে মোঃ শহিদুল্লাহ (৫৫) জাহানারা বেগম(৪৫) ও আরাফাত হোসেন(২২)। তাদের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায়।

- Advertisement -google news follower

আজ শুক্রবার (১২ আগষ্ট) সকাল সাড়ে ৬টার সময় উপজেলার বাড়বকুণ্ড এলাকায় এদুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বাড়বকুণ্ড বাজারের কাছে মহাসড়কে পার্কিং করে দাঁড়িয়ে ছিল একটি ট্রাক। ঢাকা থেকে আসা একটি দ্রুতগতি প্রাইভেট কার ট্রাকের পিছনে ধাক্কা দেয়।

- Advertisement -islamibank

এসময় ঘটনাস্থলেই মারা যান কার চালক। আহত হন কারে থাকা তিন যাত্রী। খবর পেয়ে সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত ও আহতদের উদ্ধার করে।

এব্যাপারে সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোঃ নুরুল আলম দুলাল বলেন, ভোরে বাড়বকুণ্ড এলাকায় দাঁড়ানো ট্রাককে পিছন থেকে একটি প্রাইভেট কার ধাক্কা দিলে চালক ঘটনাস্থলে নিহন হয়। এবং আহত হন তিনজন। নিহতের লাশ বার আউলিয়া হাইওয়ে থানার কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয় পরে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM