বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব

নানা বিতর্কের জন্ম দিয়ে অবশেষে বিতর্কিত পোর্টাল বেট উইনারের সাথে চুক্তি বাতিল করেছেন জাতীয় দলের টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান। ফলে তাকে ঘিরে চলমান বিতর্ক অবসানের পথে। সাকিবের চুক্তি বাতিলের বিষয়টি নিশ্চিত করেছেন খোদ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

- Advertisement -

সম্প্রতি একটি ক্রীড়াভিতিক সংবাদমাধ্যমের সাথে দূত হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন সাকিব, যে অনলাইন সংবাদমাধ্যমের সাথে সংশ্লিষ্ট একটি জুয়ার প্লাটফর্ম। ক্রিকেটের মত ইভেন্টে তো বটেই, বাংলাদেশের আইনও বেটিংয়ের বিরুদ্ধে। তাই সাকিবের পার্টনারশিপ নিয়ে উঠছে হাজারো প্রশ্ন।

- Advertisement -google news follower

এই ইস্যুতে বোর্ড সাকিবের সাথে যোগাযোগ করে এবং চুক্তি বাতিল করার নির্দেশ দেয়। তবে সাকিব তার চুক্তি বহাল রাখার ব্যাপারে অনড় বলে জানা গিয়েছিল। বিসিবি সভাপতি স্পষ্ট করে জানিয়েছিলেন, সাকিব চুক্তি বাতিল না করলে তার সাথে বোর্ড কোনো ধরনের সম্পর্ক রাখবে না।

এর কয়েক ঘণ্টার মধ্যেই সাকিব চুক্তি বাতিলের সিদ্ধান্ত জানিয়েছেন। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বিডিক্রিকটাইমকে বলেন, ‘সাকিব মৌখিকভাবে চুক্তি বাতিল করেছে এটা আমি শুনেছি। তবে তাকে লিখিত আকারে আমাদের কাছে দিতে হবে যে বেট উইনার নিউজের সঙ্গে তার চৃক্তি নেই, বাতিল করেছে। এরপর ম্যানেজমেন্ট বাকি প্রক্রিয়ায় এগোবে।’

- Advertisement -islamibank

সাকিবের এই ঘটনায় এশিয়া কাপের দল ঘোষণাও বিলম্বিত হয়েছে। গত মাসে টেস্ট অধিনায়কত্ব পাওয়া সাকিবের এশিয়া কাপ দিয়ে টি-টোয়েন্টির নেতৃত্বে ফেরার সম্ভাবনা ছিল। কিন্তু এই চুক্তিতে সৃষ্ট বিতর্ক সব হিসেবনিকেশ উলটপালট করে দেয়।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM