আলীনগরের অবৈধ বাসিন্দাদের সরে যেতে গণবিজ্ঞপ্তি জারি

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় আলোচিত সেই আলীনগর থেকে সকল অবৈধ বাসিন্দাদের সরে যেতে এবার গণবিজ্ঞপ্তি জারি করেছে প্রশাসন।

- Advertisement -

বিজ্ঞপ্তিতে উপজেলার ১০ নং সলিমপুর ইউনিয়নের আলীনগরের সকল অবৈধ বাসিন্দাদের আগামী ২০ আগষ্টের মধ্যে এলাকা থেকে সরে যাওয়ার জন্য নির্দেশনা প্রদান করা হয়।

- Advertisement -google news follower

এ সময়ের মধ্যে আলীনগর না ছাড়লে সংশ্লিষ্টদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে প্রশাসন। প্রস্তাবিত উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে সরকারি খাস জমি থেকে অবৈধ দখলদারদের সরে যেতে এ সময় বেঁধে দিয়েছে প্রশাসন।

একই সঙ্গে সেখানে যাদের ব্যক্তিমালিকানাধীন জমি রয়েছে তাদেরও স্থাপনা সরিয়ে নিতে অনুরোধ করা হয়েছে এবং জায়গার দলিলসহ যাবতীয় কাগজ নিয়ে সীতাকুণ্ড সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ে যোগাযোগ করতে বলা হয়।

- Advertisement -islamibank

সরকার সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুর ও আলীনগরকে ঘিরে মহা পরিকল্পনা গ্রহণ করে। তারই প্রেক্ষিতে গত ২ আগস্ট বিকেলে চট্টগ্রাম জেলা প্রশাসন সেখানে অভিযান চালিয়ে ১৭৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM