ব্যাং ‍এমটিভি মাউন্টেন বাইক রেসে চ্যাম্পিয়ন তাহমিদ

0

ফটিকছড়ির ভূজপুরে নিউ দাঁতমারা টি এস্টেটে সারেং ও দ্বি-প্রহর আয়োজিত বাইকস্টোনিক প্রেজেন্টস ব্যাং ‍এমটিভি মাউন্টেন বাইক রেস-২০২২ এ চ্যাম্পিয়ন হয়েছেন তাহমিদ আহমেদ চৌধুরী। চ্যাম্পিয়ন তাহমিদ ভূজপুর থানার দাঁতমারা নিচিন্তা এলাকার আহমেদ আবু রাহাত চৌধুরী ছেলে।

এছাড়া দ্বিতীয় হয়েছেন নগরের হালিশহর থানার বাঁচা মিয়া চৌধুরী বাড়ি নাভিদ ইসলাম জাওয়াত ও তৃতীয় হয়েছেন নগরের সদরঘাট থানার নছু মালুম বাইলেনের মো. রায়হান। এতে ট্র্যাক রেস ফিনিশারদেরও পুরস্কৃত করা হয়।

বুধবার (১০ আগস্ট) দুপুরে চ্যাম্পিয়নের নাম ঘোষণা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। এর আগে সকাল পৌনে ৯ টায় নিউ দাঁতমারা টি এস্টেটের অফিসের সামনে থেকে ব্যাং ‍এমটিভি মাউন্টেন বাইক রেস ২০২২’ শুরু হয়।

এ প্রতিযোগিতায় চট্টগ্রামের বিভিন্ন উপজেলার মাউন্টেন বাইক রেসার অংশ নেন। মাউন্টেন বাইক চ্যাম্পিয়নশিপে তিন ল্যাপে ১৫ কিলোমিটার প্রতিযোগিতায় তারা অংশগ্রহণ করেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের (আইইআর) শিক্ষক রোবেল আহম্মেদ, নিউ দাঁতমারা টি এস্টেটের ব্যবস্থাপক মো. তছলিম হোসেন, হিসাবরক্ষক তৌহিদুল ইসলাম, দ্বি-প্রহর ফাউন্ডার সদস্য কাজী মনজুরুল ইসলাম, দেবব্রত রায়, সারেং ও দ্বি-প্রহর ফাউন্ডার মিনহাজুল ইসলাম ও বাইকস্টোনিক স্বত্বাধিকারী ও মাউন্টেন বাইকার আহসান হাবীব।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...