দুই রোহিঙ্গা হত্যায় জড়িত সন্দেহে গ্রেফতার ৩

কক্সবাজারের উখিয়ার থাইংখালী জামতলী ১৫ নং রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে দুই রোহিঙ্গা মাঝি নিহতের ঘটনায় জড়িত সন্দেহে ৩ জনকে গ্রেফতার করেছে এপিবিএন-৮। আজ বৃহস্পতিবার ভোরে জামতলী ক্যাম্পে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

- Advertisement -

আটককৃতরা হলেন- জামতলী এফডিএমএন ক্যাম্প-১৫’র বাসিন্দা সোনা মিয়ার ছেলে সাহ মিয়া (৩২), একই ক্যাম্পের জাফর আলমের ছেলে মো. সোয়াইব (১৯) ও রশিদ আহম্মেদের ছেলে জাফর আলম (৫৪) ৷

- Advertisement -google news follower

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) কামরান হোসেন বলেন, দুই রোহিঙ্গা মাঝি হত্যার ঘটনায় নিহত আবু তালেবের স্ত্রী তৈয়বা খাতুন (৩০) বাদী হয়ে উখিয়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় এজাহার নামীয় ৮ জন ও অজ্ঞাতনামা ১৫/১৬ জনকে আসামি করা হয়।

এরপর থেকে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম ক্যাম্পের বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে।

- Advertisement -islamibank

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM