খালের জায়গায় গড়ে উঠা অবৈধ ২০ ঘর ভেঙ্গে গুড়িয়ে দিল চসিক

চট্টগ্রাম নগরীর পূর্ব বাকলিয়া ওয়াইবাজার পাড়ায় অবৈধভাবে খালের জায়গা দখল করে গড়ে তোলা অন্তত ২০টি সেমিপাকা ও কাঁচা ঘর ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক)’র ভ্রাম্যমাণ আদালত।

- Advertisement -

তাছাড়া রাস্তা ও খালের জায়গা দখল করে নির্মাণ সামগ্রী রাখার অপরাধে তিন ব্যক্তির কাছ থেকে ৩৫ হাজার টাকা জরিমানা আদায করা হয়েছে।

- Advertisement -google news follower

গতকাল বুধবার (১০ আগস্ট) চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলীর নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালত এসব ব্যক্তির কাছ থেকে জরিমানার টাকা আদায় করেন।

একই দিন চট্টগ্রাম নগরীর উত্তর আগ্রাবাদ ওয়ার্ডের বাদামতলী মোড় সংলগ্ন কেরানি বাড়ি সড়কের নালার ওপর থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদের পর পানি চলাচলের পথ সুগম করে দেন বলে তথ্য দেন চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী।

- Advertisement -islamibank

নগরীতে জলাবদ্ধতা নিরসনের লক্ষ্যে বিভিন্ন খালের জায়গা দখল করে গড়কে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদে এধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM