ঘোড়ায় চড়ে ভাড়া নিয়ে মারামারি: ৫ পর্যটক আহত-আটক ৩

নোয়াখালী থেকে চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকতে বেড়াতে এসে হামলার শিকার হয়েছেন ৫ পর্যটক। এ ঘটনায় তিনজনকে আটক করে পতেঙ্গা থানায় হস্তান্তর করেছেন ট্যুরিস্ট পুলিশ।

- Advertisement -

গতকাল মঙ্গলবার (৯ আগষ্ট) সন্ধ্যার দিকে এক পর্যটক ঘোড়ায় চড়ে ভাড়া নিয়ে তর্কাতর্কি থেকে মারামারির ঘটনাটি ঘটে। আহত পর্যটকরা হলেন-আখতারুজ্জামান বাবু, মিহির হোসেন, শাহাদাত হোসেন, রিফাত পিয়াস ও তানভীর হিরা।

- Advertisement -google news follower

ট্যুারিস্ট পুলিশের পরিদর্শক মো. ঈসরাফিল মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রত্যক্ষদর্শীদের বরাতে জানান, নোয়াখালী থেকে প্রায় ৩০/৩৫ জনের একটি পর্যটক টিম মঙ্গলবার বিকেলে চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকতে বেড়াতে আসে।

তাদের মধ্যে একজন পর্যটক ঘোড়ায় চড়তে চাইলে ঘোড়া মালিকের সাথে ৫০ টাকা ভাড়ায় তিনি ঘোড়ায় উঠেন। কিন্তু নামার পরে তার কাছ থেকে একশ টাকা দাবি করলে শুরু হয় বাকবিতন্ডা।

- Advertisement -islamibank

এক পর্যায়ে পর্যটক টিমের উপর অতর্কিত হামলা চালায় ঘোড়া মালিক সিন্ডিকেট। এতে ৫ জন পর্যটক আহত হয়েছেন। এ ঘটনায় জড়িত ৩ জনকে আটক করে পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান ট্যুারিস্ট পুলিশের এ কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM