চট্টগ্রামে মৃত্যুহীন দিনে আরও ৮ জনের করোনা শনাক্ত

চট্টগ্রামে গেল চব্বিশ ঘন্টায় নতুন করে আরও ৮ জনের শরীরে প্রাণঘাতী করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেছে। এর মধ্যে একজন বাঁশখালী, একজন হাটহাজারীর বাসিন্দা এবং বাকি সবাই চট্টগ্রাম মহানগরের বিভিন্ন এলাকার বাসিন্দা।

- Advertisement -

তবে গেল ২৪ ঘন্টায় এ ভাইরাসে আক্রান্ত হয়ে নগর ও জেলার কোথাও নতুন করে কারো মৃত্যু হয়নি। চট্টগ্রামে এখন পর্যন্ত মোট মৃত্যুবরণকারী ১ হাজার ৩৬৭ জনের মধ্যে ৭৩৭ জন নগরের এবং ৬৩০ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

- Advertisement -google news follower

আজ বুধবার (১০ আগস্ট) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ সব তথ্য দেওয়া হয়। এতে বলা হয় গেল ২৪ ঘন্টায় নতুন শনাক্ত ৮ জন নিয়ে এখন পর্যন্ত চট্টগ্রামে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১ লাখ ২৮ হাজার ৬৩২ জন। এর মধ্যে নগরে ৯৩ হাজার ৭৫৮ জন এবং উপজেলায় ৩৪ হাজার ৮৭৪ জন।

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ৬টি ল্যাব ও এন্টিজেন টেস্টে ৮৪ জনের নমুনা পরীক্ষা করে ৮ জনের করোনা শনাক্ত হয়। সংক্রমণের হার ৯ দশমিক ৫২ শতাংশ।

- Advertisement -islamibank

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM