পাঁচলাইশে জামায়াত-শিবিরের ৫ নেতাকর্মী আটক

রাস্তার ওপর লাঠি নিয়ে মিছিল করে প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগ পেয়ে চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানা এলাকা হামজারবাগে অভিযান চালায় পুলিশ। এসময় ৫ জনকে আটক করা হয়। পুলিশ জানায় আটক সবাই জামায়াত-শিবিরের নেতাকর্মী।

- Advertisement -

রবিবার (৭ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে হামজারবাগের সঙ্গীত সিনেমা হল মোড় থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন- আব্দুল বারেক প্রকাশ ছোটন (২৬),মো. মকবুল হোসাইন (৩৪), নুরুল আজিম (২৭), মো. মঞ্জুর আলম (২৩) ও মো. রোকন উদ্দিন (৪৫) ।

- Advertisement -google news follower

সোমবার (৮ আগষ্ট) দুপুরে আটকের তথ্যটি নিশ্চিত করে পাঁচলাইশ থানার ওসি নাজিম উদ্দিন বলেন, হামজারবাগ সঙ্গীত সিনেমা হল মোড়ে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা রাস্তার ওপর লাঠি নিয়ে মিছিল করে প্রতিবন্ধকতা সৃষ্টি করে গাড়ি ভাংচুরের চেষ্টা ও যানবাহন চলাচল বন্ধ করে দেওয়ার অভিযোগ পাই।

থানা পুলিশের একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌছালে মিছিল থেকে পুলিশের গাড়ি লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ধাওয়া করে ৫ জনকে আটক করা হয় বলে জানান ওসি।

- Advertisement -islamibank

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM