চট্টগ্রামে চলাচলরত বাস ও মিনিবাস জরিপ কার্যক্রম ১০ আগস্ট থেকে

আগামী ১০ আগস্ট (বুধবার) থেকে ২৭ আগস্ট (শনিবার) পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন রুটে চলাচলরত হিউম্যান হলার জরিপ কার্যক্রম পরিচালিত হতে যাচ্ছে। গত ২৩ মে অনুষ্ঠিত বিআরটিএ চট্টমেট্টো আরটিসি কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

- Advertisement -

জরিপ কার্যক্রম চলাকালীন নির্ধারিত সময়সূচী অনুযায়ী রুট ভিত্তিক চলাচলকারী বাস ও মিনিবাসগুলো নগরীর জমিয়াতুল ফালাহ্ মসজিদ কমপ্লেক্স মাঠে হাজির করতে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক বিভাগের পক্ষ থেকে মালিক শ্রমিকদের অনুরোধ করা হয়েছে।

- Advertisement -google news follower

সূচী অনুযায়ী ১, ২ ও ৮নং রুটের গাড়ি ১০ ও ১১ আগস্ট, ৩নং রুটের গাড়ি ১৩ আগস্ট, ৪নং রুটের গাড়ি ১৪ আগস্ট, ৫ ও ৬নং রুটের গাড়ি ১৬ ও ১৭ আগস্ট, ৭নং রুটের গাড়ি ২০ ও ২১ আগস্ট, ১০নং রুটের গাড়ি ২২ ও ২৩ আগস্ট, ১১নং রুটের গাড়ি ২৪ আগস্ট, ১৪-১৮নং রুটের গাড়ি ২৫ আগস্ট এবং ইপিজেডের গাড়ি ২৭ আগস্ট তারিখে হাজির করতে হবে।

জরিপ কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য সিএমপির ট্রাফিক বিভাগ বাস ও মিনিবাস মালিক-শ্রমিকদের সহযোগিতা কামনা করেছে।

- Advertisement -islamibank

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM