চাপাতির ভয় দেখিয়ে চাঁদা দাবির অভিযোগে আটক ২

চট্টগ্রামের পাঁচলাইশ থানাধীন মুরাদপুর এলাকায় এক ব্যক্তিকে চাপাতির ভয় দেখিয়ে চাঁদা দাবির অভিযোগে ২ জনকে আটক করেছে থানা পুলিশ।

- Advertisement -

গতকাল শনিবার দিবাগত রাত ১টার দিকে মুরাদপুরের জামাল কলোনিস্থ ১ নং রেল গেইটে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজিতে ব্যবহৃত চাপাতিটিও উদ্ধার করে পুলিশ। আটককৃতরা হলেন-মো. মিজান (২৪) ও মো. জিকু (২৫)

- Advertisement -google news follower

থানা পুলিশ জানিয়েছে, মাসুদ আলম (৩৭) নামের এক ব্যক্তির কাছ থেকে দীর্ঘদিন ধরে চাঁদা দাবি করে আসছিলো আটকককৃতরা। সর্বশেষ শনিবার দুপুর দুইটার দিকে চাপাতির ভয় দেখিয়ে ভুক্তভোগীর কাছ থেকে অর্ধলক্ষ টাকা চাঁদা দাবি করে।

চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তাকে এলোপাথারি মারধর করে চাঁদাবাজরা। একই দিন পাঁচলাইশ থানায় গিয়ে বিষয়টি পুলিশকে অবহিত করলে রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত ২ জনকে আটক করে টিম পাঁচলাইশ।

- Advertisement -islamibank

আজ রবিবার (৭ আগষ্ট) তথ্যটি নিশ্চিত করেছেন পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিম উদ্দীন মজুমদার। তিনি বলেন, আটক দুজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বললেন ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM