সংসদ নির্বাচনে বিএনপি আসবেই-আ জ ম নাছির উদ্দীন

0

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি আসবেই। নির্বাচনে না এসে তাদের সামনে কোন বিকল্প উপায় নেই।

তাই তারা পরিকল্পিত ভাবে এখন দুটি কাজ করছে। একদিকে সরকারের ভাবমূর্তি বিনষ্টের ষড়যন্ত্র করছে। অন্যদিকে, ছলে বলে কৌশলে ক্ষমতা দখলের পায়তারা চালাচ্ছে।

জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট উদযাপন উপলক্ষে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের আওতাধীন ৩২নং আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামী লীগের কার্যকরী কমিটির প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শনিবার ৬ আগষ্ট সন্ধ্যায় আন্দরকিল্লা নজির আহমদ চৌধুরী রোডস্থ আবদুল আজিজ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় তিনি আরও বলেন, বিএনপি জামায়াতের এই অপতৎপরতার দাঁত ভাঙ্গা জবাব দিতে আমাদের নেতাকর্মীদেরকে সতর্ক অবস্থানে মাঠে থাকতে হবে। সদস্য সংগ্রহ অভিযান কার্যক্রমকে অধিকতর গুরুত্বের সম্পন্ন করতে হবে।

তিনি নেতাকর্মীদেরকে উদ্দেশ্য করে বলেন, প্রতিটি ওয়ার্ডে তিনটি করে ইউনিট। প্রত্যেক ইউনিটে ৩৭ জনের একটি কমিটি রয়েছে। এই ৩৭ জন প্রত্যেকে যদি ১০ জন করে সদস্য সংগ্রহ করতে পারেন।

তাহলে একটি ইউনিটে নিদেনপক্ষে ৩৭০ জন নতুন সদস্য আসবে। তিনটি ইউনিটে নতুন সদস্য সংখ্যা হবে মোট ১১১০ জন। ১৯৭০ সালের নির্বাচন পূর্ববর্তী সময়ে আমাদের পূর্বসুরিরা এমন কাজই করে গেছেন। তাই আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয় এসেছিল।

আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল হাসানের সভাপতিত্ব ও যুগ্ম সম্পাদক মোহাম্মদ দিদারুল আলমের সঞ্চালনায় সভায় ওয়ার্ড আন্দরকিল্লা আওয়ামী লীগ নেতা এস মুরাদ, শ্রী প্রকাশ দাশ অসিত, হেলাল উদ্দিন আলী, আশীষ ভট্টাচার্য, খোরশেদ আলম, তারেক হায়দার বাবু, মহিউদ্দিন শেখ, ননী গোপাল চৌধুরী চঞ্চল, মোকতার হোসেন, রতন আচার্য্য, মনজুর হোসাইন প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

জেএন/পিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...