কাপ্তাই হ্রদে ঘুরতে গিয়ে লাশ হলেন পাহাড়তলীর যুবক

0

চট্টগ্রাম নগরী থেকে বন্ধুদের সাথে কাপ্তাই হ্রদে ঘুরতে গিয়ে লাশ হলেন পাহাড়তলী থানার বাসিন্দা রুবায়েত ইসলাম (২৬) নামে এক যুবক।

জানা গেছে, আজ শনিবার (৬ আগষ্ট) দুপুর আড়াইটার দিকে কাপ্তাই হ্রদের সদর উপজেলাধীন দারোগার পাহাড় এলাকায় গোসল করতে নেমে পানিতে তলিয়ে নিখোঁজ হয় রুবায়েত।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌছে বিকেল ৫টা ৩৬ মিনিটের সময় ওই পর্যটকের মরদেহটি উদ্ধার করে। এর আগর সকাল থেকে ট্যুরিস্ট বোট নিয়ে কাপ্তাই হ্রদের বিভিন্ন পয়েন্টে ঘুরেও বেড়িয়েছেন চার বন্ধু।

কাপ্তাই হ্রদ থেকে পর্যটকের মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন রাঙামাটি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ের স্টেশন অফিসার মো. বিল্লাল হোসেন।

তিনি বলেন, বিকেলে হৃদে এক পর্যটক নিখোঁজের খবর পেয়ে আমাদের ডুবুরি টিম ঘটনাস্থলে যায়। দীর্ঘ প্রায় দু ঘন্টার চেষ্টায় বিকেল ৫ টা ৩৬ মিনিটে মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহটি কোতোয়ালী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে জানালেন এ কর্মকর্তা।

ফায়ার সার্ভিসের ডুবুরি টিমের কাছ খেকে এক পর্যটকের মরদেহ বুঝে পেয়েছেন জানিয়ে লাশ রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বললেন রাঙামাটির কোতোয়ালি থানার ওসি মো. কবির হোসেন।

জেএন/পিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...