রেল ক্রসিংয়ে দোকান করায় ৬ ব্যবসায়ীকে জরিমানা

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার বুড়িপুকুর পাড় রেল ক্রসিং ও রেল লাইনের দুই পাশে উচ্ছেদ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মামুন। এসময় ভ্রাম্যমাণ আদালতে ভাসমান ৬ ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

- Advertisement -

অস্থায়ী ভাসমান দোকানপাটের কারণে সৃষ্ট যানজট নিরসন ও সম্ভাব্য দূর্ঘটনা প্রতিরোধে আজ শনিবার (৬ আগষ্ট) এ অভিযান পরিচালনা করেন ইউএনও।

- Advertisement -google news follower

এছাড়া সড়কের দুই ধারে গাছের গুঁড়ি স্তুপ করে যান ও জন চলাচলে অসুবিধা সৃষ্টি করায় উপজেলার অলি বেকারীর খাজা সমিল এর কার্যক্রম সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়েছে।

ইউএনও মোহাম্মদ মামুন বলেন, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বুড়িপুকুর পাড়ে রেলক্রসিং ও রেল লাইনের দুই পাশে বসা অস্থায়ী ভাসমান দোকানগুলো উচ্ছেদ করা হয়। এসময় স্থানীয় সরকার (পৌরসভা) আইন ২০০৯ এ ৬ ব্যবসায়ীকে জরিমানা করা হয়।

- Advertisement -islamibank

এছাড়া সড়কে ধারে গাছের গুঁড়ি রেখে জনদূর্ভোগ সৃষ্টি করায় অলিবেকারী এলাকায় খাজা সমিলের কার্যক্রম সাময়িকভাবে বন্ধ এবং দ্রুত গাছের গুঁড়ির স্তুপ সড়ক থেকে নিরাপদ স্থানে সরিয়ে নেওয়ার জন্য বলা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM