জিম্বাবুয়ে যাচ্ছেন এবাদত-নাঈম

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে পরাজয় বরণ করেছে বাংলাদেশ। মরার ওপর খাঁড়ার ঘা হয়ে দুশ্চিন্তা বাড়িয়েছে তিন ক্রিকেটারের চোট। এমন পরিস্থিতিতে টিম ম্যানেজমেন্টকে হাত বাড়াতে হয়েছে রিজার্ভ বেঞ্চের দিকে।

- Advertisement -

এরই ধারাবাহিকতায় জিম্বাবুয়েতে ওয়ানডে সিরিজের স্কোয়াডে যোগ দিচ্ছেন ওপেনার নাঈম শেখ ও পেসার এবাদত হোসেন চৌধুরী। দলীয় সূত্র বিডিক্রিকটাইমকে জানিয়েছে, দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডের একাদশের জন্য বিবেচিত হবেন এই দুই ক্রিকেটার।

- Advertisement -google news follower

প্রথম ওয়ানডেতে টস হেরে ব্যাট করতে নেমে দারুণ ছন্দে এগিয়ে যাচ্ছিলেন লিটন। সেঞ্চুরি থেকে মাত্র ১৯ রান দূরে থাকতে সাইড স্ট্রেইনের কারণে স্ট্রেচারে শুয়ে মাঠ ছাড়তে হয়। গ্রেড টু মাসল স্ট্রেইনের কারণে লিটনের সেরে উঠতে ৩ থেকে ৪ সপ্তাহ সময় লাগবে। এই সিরিজ থেকে তাই ছিটকে গেছেন তিনি।

অন্যদিকে চোটের কারণে এই ম্যাচে বোলিং কোটা পূর্ণ করতে পারেননি পেসার শরিফুল। তাকেও স্ট্রেচারে শুয়ে মাঠ ছাড়তে হয়। এখনও সিরিজ থেকে ছিটকে না গেলেও দ্বিতীয় ম্যাচে তার খেলা নিয়ে সংশয় রয়েছে।

- Advertisement -islamibank

টিম ম্যানেজমেন্ট এই দুই খেলোয়াড়ের চোটের কারণে স্কোয়াডে নিয়েছে নাঈম শেখ ও এবাদতকে। আজ রাত পৌনে আটটায় জিম্বাবুয়ের উদ্দেশে উড়াল দেবেন দুই ক্রিকেটার। দ্বিতীয় ওয়ানডের আগেই দলের সাথে যোগ দেবেন।

সিরিজের উদ্বোধনী ম্যাচে চোট পেয়েছিলেন মুশফিকুর রহিমও। তবে তারকা এই ব্যাটারকে নিয়ে শঙ্কা নেই বললেই চলে।

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM