কলেজছাত্রীকে ধর্ষণে: দুই ছাত্রলীগ নেতাসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

রাঙ্গামাটির বাঘাইছড়িতে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই ছাত্রলীগ নেতাসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

- Advertisement -

ওই কলেজছাত্রীর বাবা শুক্রবার রাতে বাঘাইছড়ি থানায় এ মামলা করেন।

- Advertisement -google news follower

অভিযুক্তদের মধ্যে দুজন হলেন উপজেলার বঙ্গলতলী ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি যীশু চৌধুরী ও সাধারণ সম্পাদক বিপ্লব বড়ুয়া সোহেল। বাকি মো. রাসেল, মো. আরিফ ও অমল বড়ুয়ার রাজনৈতিক পরিচয় পাওয়া যায়নি। প্রত্যেকের বাড়ি বাঘাইছড়ি উপজেলার বঙ্গলতলী ইউনিয়নে।

মামলার এজাহারে বলা হয়েছে, বাঘাইছড়ির কাচালং সরকারি কলেজের ওই ছাত্রী চাকমা সম্প্রদায়ের। গত ১৫ জুলাই রাতে বিপ্লব বড়ুয়া জরুরি আলাপ আছে বলে তাকে তার বাড়িতে নিয়ে যায়। একপর্যায়ে পাঁচজন তাকে আটকে রাতভর ধর্ষণ করে। পরদিন ওই কলেজছাত্রী বাড়িতে এসে বিস্তারিত তার পরিবারকে জানান।

- Advertisement -islamibank

বিষয়টি নিশ্চিত করেছেন বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন, কলেজছাত্রীর বাবা শুক্রবার রাতে থানায় এসে ছাত্রলীগের দুই নেতাসহ ৫ জনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন। অভিযোগ পেয়েই অভিযান পরিচালনা করা হয়েছে, তবে এখনও কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

এদিকে মামলার পর দলীয় শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে সংগঠনের দুই নেতাকে অব্যাহতি দেয়া হয়েছে।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM