আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল কিশোরের

0

চট্টগ্রামের আনোয়ারাতে সড়ক দুর্ঘটনায় ১৬ বছর বয়সী এক কিশোরের মৃত্যু হয়েছে। একই ঘটনায় আহত হয়েছেন আরো একজন।

শুক্রবার (৫ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার বরুমচড়া চেয়ারম্যান ঘাটা এলাকায় এস আলম পরিবহণের একটি বাস চাপায় হতাহতের ঘটনাটি ঘটে।

নিহত কিশোরের নাম মো. মিনহাজ। তার গ্রামের বাড়ি বাঁশখালী উপজেলায়। সে উপজেলার চানপুর এলাকার মো. আবুল কাসেমের ছেলে। আহত ব্যক্তির নাম আশরাফ আলী (৪৮)। তিনি মানিকগঞ্জ জেলার দৌলতপুর এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

আজ শনিবার (৬ আগষ্ট) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মুহাম্মদ হাছান। তিনি প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বলেন, রাতে উপজেলার চেয়ারম্যান ঘাটা এলাকায় কক্সবাজার থেকে আসা এস আলম পরিবহণের একটি বাসের চাপায় দুই পথচারী গুরুতর আহত হন।

স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মিনহাজ নামে এক কিশোরকে মৃত ঘোষণা করেন। আহত আশরাফ আলীর অবস্থাও আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

নিহত কিশোরের মরদেহ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং বাসটি আটক করার তথ্য দিয়ে এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বললেন ওসি।

জেএন/পিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...