বিএনপি এখন পুঁটি মাছের মত লাফাচ্ছে-তথ্য ও সম্প্রচার মন্ত্রী

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহামুদ বলেছেন, বিএনপি এখন পুঁটি মাছের মত লাফাচ্ছে আর ব্যাঙয়ের মত ডাকছে, তারা এখন ষড়যন্ত্র করেছে। তাদেরকে প্রতিহত করতে হবে।

- Advertisement -

তারা যদি অতীতের মত জানমাল নিয়ে ছিনিমিনি খেলে, পেট্রোল বোমা নিক্ষেপ করে তাহলে তাদের দাঁত ভাঙা জবাব দেয়া হবে।

- Advertisement -google news follower

আজ শুক্রবার দুপুরে বঙ্গবন্ধু পুত্র শহীদ শেখ কামালের ৭৩তম জন্মদিন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি আয়োজিত কৃষকদের মাঝে বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নেতাকর্মীদের প্রস্তুত হবার আহ্বান জানিয়ে তথ্যমন্ত্রী আরো বলেন, আগস্ট শোকের মাস হওয়ায় আমরা কর্মসূচী পালন করছি। কিন্তু সেপ্টেম্বরে আমরা মাঠে নামবো, বিএনপি পালোনোর পথ পাবে না।

- Advertisement -islamibank

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে অনুষ্ঠিত বীজ বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসন, উপ দপ্তর সম্পাদক অ্যাডভোকেট সায়েম খান, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: বাবুল শেখসহ অনেক বক্তব্য রাখেন।

পরে বঙ্গবন্ধু, শেখ কামাল ও তার পরিবারের শহীদ সদস্যরে রুহের মাগফেরাত কামনায় জুম্মাবাদ বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্স জামে মসজিদে অনুষ্ঠিত মিলাদ মাহফিলে অংশ নেন নেতাকর্মীরা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM