পতেঙ্গা সৈকতে নিখোঁজ স্কুল ছাত্রের লাশ মিলেছে আনোয়ারায়

চট্টগ্রাম নগরীর পতেঙ্গা সমুদ্র সৈকতের আকমল আলী পয়েন্টে গোসল করতে নেমে নিখোঁজ এক স্কুল ছাত্রের লাশ পাওয়া গেছে আনোয়ারায়।

- Advertisement -

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আজ শুক্রবার (৫ আগষ্ট) বিকেলে উপজেলার রায়পুর উঠান মাঝির ঘাট এলাকা থেকে ১২ বছর বয়সী এ শিক্ষার্থীর মরদেহটি উদ্ধার করে পুলিশ।

- Advertisement -google news follower

ওই স্কুল ছাত্রের নাম মো. আলী নেওয়াজ তপু। সে নগরীর ইপিজেড এলাকার দারুস সালাম মসজিদ গলির মো. ইউসুফের ছেলে এবং স্থানীয় একটি স্কুলের ৫ম শ্রেণীর ছাত্র বলে জানা গেছে।

জানা গেছে, গতকাল বৃহস্পতিবার দুপুরে নগরীর পতেঙ্গা সৈকতে গোসল করতে নেমে সাগরের গভীরে তলিয়ে যায়। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে স্বজনরা উদ্ধারের চেষ্টা করেও তার খোঁজ পাওয়া যায়নি।

- Advertisement -islamibank

শুক্রবার বিকেলে আনোয়ারার রায়পুর উঠান মাঝির ঘাট এলাকায় নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে থানা থেকে নিখোঁজ তপুর স্বজনদের খবর দিলে তারা ঘটনাস্থলে পৌছে লাশ সনাক্ত করে।

এসব তথ্য নিশ্চিত করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মো হাসান জানান মরদেহটি স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM