সাবানের খালি প্যাকেটে করে ইয়াবা পাচারকালে স্বামী-স্ত্রী আটক

0

লাক্স সাবানের খালি একটি প্যাকেটের ভেতর ইয়াবা পাচারের চেষ্টা করেও ব্যর্থ হয়েছে এক দম্পতি। গোপন সোর্সের খবরে বিশেষ অভিযান চালিয়ে এক হাজার ৪শ পিস ইয়াবাসহ পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

আজ বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই হাদি ফকিরহাট বাজারের নিকটস্থ গাছবাড়িয়া এলাকা থেকে পুলিশ এসব ইয়াবাসহ স্বামী স্ত্রীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃতরা হলেন, কক্সবাজার জেলার উখিয়া থানার বালুখালী এলাকার মো. ইলিয়াসের ছেলে নবী হোসেন (৩০) এবং তার স্ত্রী ছমিরা আক্তার (২৭)।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কবির হোসেন গ্রেফতারের তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মহাসড়কে যাত্রীবাহী সিডিএম বাসে তল্লাশি চালিয়ে এক দম্পতিকে চ্যালেন্স করে পুুলিশ।

এক পর্যায়ে নবী হোসেনের স্ত্রী ছমিরা আক্তারের কাঁছ থেকে লাক্স সাবানের খালি প্যাকেট পাওয়া যায়। সেখানে কৌশলে মড়ানো অবস্থায় ১হাজার ৪’শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় ইয়াবা পাচারের দায়ে ওই দম্পতিকে গ্রেফতার করে পুলিশ।

তাছাড়া একই দিনে পৃথক অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত আরও ২ আসামীকর গ্রেফতার করার তথ্য দিয়েছে ওসি। এরা হলেন, জিআর সাজা ১ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ১৫দিনের বিনাশ্রম কারাদণ্ডপ্রাপ্ত) পরোয়ানাভুক্ত আসামী মো. তারেক হোসেন ও জিআর পরোয়ানাভুক্ত আসামী বিক্রম বড়ুয়া।

জেএন/পিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...