চলন্ত বাসে সংঘবদ্ধ ধর্ষণের আলামত মিলেছে

টাঙ্গাইলে ডাকাতি হওয়া চলন্ত বাসে ধর্ষণের শিকার নারী যাত্রীর ডাক্তারি পরীক্ষা টাঙ্গাইল জেনারেল হাসপাতালে সম্পন্ন হয়েছে। মেডিকেল বোর্ডের প্রধান ও টাঙ্গাইল জেনারেল হাসপাতালের গাইনি বিভাগের বিভাগীয় প্রধান ডা. রেহেনা পারভীন এই পরীক্ষা সম্পন্ন করেছেন। ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেছে বলে ডা. রেহেনা পারভীন জানিয়েছেন।

- Advertisement -

এদিকে আজ বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুরে ডাক্তারি পরীক্ষা শেষে ওই নারীকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে। সেখানে একজন মহিলা বিচারকের তত্ত্বাবধানে ২২ ধারায় ওই নারীর জবানবন্দি নেওয়া হবে।

- Advertisement -google news follower

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল আমিন বিপিএম জানান, যাত্রীদের হাত, মুখ, চোখ বেঁধে এবং চালক-সহকারীদের পিটিয়ে আহত করে বাসের নিয়ন্ত্রণ নেয় ডাকাতেরা। তখন চালকের আসনে বসে গাড়ি চালিয়েছেন গ্রেপ্তারকৃত রাজা মিয়া। তাঁর কাছ থেকে লুণ্ঠিত তিনটি মোবাইল ফোনও উদ্ধার করা হয়েছে। গাড়ি থেকে দুটি ছুরি, একটি কাঁচিও আলামত হিসেবে জব্দ করা হয়েছে। ডাকাতি ও ধর্ষণের ঘটনার কিছু আলামত সংগ্রহ করা হয়েছে।

গ্রেপ্তার রাজা মিয়াকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চাওয়া হবে বলে জানিয়েছেন ওসি মাজহারুল আমিন।

- Advertisement -islamibank

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM