চলন্ত বাসে নারীকে ধর্ষণ করে ৬ ডাকাত

0

টাঙ্গাই‌লে চলন্ত বাসটি নিয়ন্ত্রণে নেওয়ার পর ডাকাতদলের এক সদস্য নারী যাত্রীর পাশে বসতে চাওয়ায় তর্কাতর্কির ঘটনা ঘটে। এক পর্যায়ে ছয়জন ডাকাত মিলে ওই নারীকে ধর্ষণ করেন।

বৃহস্প‌তিবার (৪ আগস্ট) দুপু‌রে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে শারীরিক পরীক্ষার পর ভুক্তভোগী নারী এসব কথা বলেন।

ভুক্তভোগী নারী বলেন, কু‌ষ্টিয়া থে‌কে ঈগল প‌রিবহ‌নের নাইট কোচে নারায়ণগঞ্জ যাচ্ছিলাম। বাস‌টি সিরাজগ‌ঞ্জে রা‌তের খাবার বির‌তি দেয়। পরে বাস‌টিতে মহাসড়‌কের কয়েক‌টি প‌য়েন্ট থে‌কে যাত্রীবে‌শে ডাকাত ওঠে। তাদের সবার মুখে মাস্ক পরা ছিল। এরপর তারা এক‌ত্রিত হ‌য়ে গাড়ি‌টি নিয়ন্ত্রণে নেয়। এ সময় তা‌দের মধ্যে একজন আমার পা‌শের সি‌টে বস‌তে চাই‌লে আ‌মি নি‌ষেধ ক‌রি। কিন্তু তিনি জোরপূর্বক ব‌সে প‌ড়ে অকথ্য ভাষায় গালাগা‌লি ক‌রে। এক পর্যা‌য়ে ডাকাতদ‌লের ছয়জন মি‌লে ধর্ষণ ক‌রে।

টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লের তত্ত্বাবধায়ক ডা. সা‌দিকুর রহমান জানান, ওই নারী ধর্ষণের সোয়াব টেস্ট করা হ‌য়ে‌ছে। সে‌টি পরীক্ষার জন্য ঢাকায় পাঠা‌নো হ‌য়ে‌ছে। এছাড়া তার শরী‌রে বি‌ভিন্ন স্থা‌নে আঘা‌তের চিহ্ন র‌য়ে‌ছে। তা‌কে জোরপূর্বক ধর্ষণে বাধা দেওয়ায় এমন আঘা‌তের সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে ব‌লে ম‌নে করা হ‌চ্ছে। তার চি‌কিৎসা চল‌ছে। ত‌বে ‌ সোয়াব টেস্টের রি‌পোর্ট পে‌লে ধর্ষণের বিষয়‌টি জানা যা‌বে।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...