শিকলবাহায় সাড়ে ৩ কোটি টাকা মূল্যের মাদকসহ আটক এক

চট্টগ্রাম নগরীর কর্ণফুলী থানাধীন শিকলবাহা এলাকার পাকা রাস্তায় অভিযান চালিয়ে ৩ কোটি ৩৫ লাখ টাকা মূল্যের ৩ কেজি ৩৫০ গ্রাম আফিম ও সাড়ে তিন লিটার চোলাই মদ উদ্ধার করেছে র‍্যাব ৭।

- Advertisement -

রবিবার (৩১ জুলাই) বেলা সাড়ে বারোটার দিকে পরিচালিত অভিযানে এসব মাদক বহনের অভিযোগে বাঁশখালী উপজেলার পূর্ব পুইছড়ির মন্টু মল্লিকের ছেলে কাকন মল্লিক (৩৬)কে আটক করা হয়।

- Advertisement -google news follower

আজ সোমবার (৩১ জুলাই) তথ্যটি নিশ্চিত করেছেন র‌্যাব ৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার। তিনি বলেন আটক মাদক কারবারি শসার বস্তায় করে এসব মাদক বান্দরবান থেকে চট্টগ্রামে পাচার করছিলেন।

সোর্সের গোপন খবরে রাতেই চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করলে সাদা রংয়ের একটি পলিথিনের ভিতর থেকে সাড়ে ৩ লিটার চোলাই মদ এবং একটি ব্যাগের মধ্যে ৩ কেজি ৩শ ৫০ গ্রাম আফিম পাওয়া যায়।

- Advertisement -islamibank

উদ্ধারকৃত মাদকসহ আটক ব্যক্তির বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‍্যাব কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM