নিখোঁজের একদিন পর টয়লেটে মিলেছে মুদি দোকানির লাশ

নিখোঁজের একদিন পর চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার দাইয়াপাড়া এলাকার একটি টয়লেটে মিলেছে শাহাদাত হোসেন কনক (৩০) নামে এক মুদি দোকানির লাশ।

- Advertisement -

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আজ সোমবার (১ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে ডবলমুরিং থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে।

- Advertisement -google news follower

পুলিশ জানায়, সোমবার সকালে তার বাসার পাশের ব্যাচেলরদের ব্যবহারের উন্মুক্ত একটি টয়লেটে রক্তাক্ত অবস্থায় কনকের লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন।

পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারের পাশাপাশি আলামত সংগ্রহ করে মরদেহটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়ে দেন। নিহতের শরীরে ছুরিকাঘাতে জখমের চিহ্ন আছে জানিয়েছে।

- Advertisement -islamibank

এলাকাবাসীর কাছ থেকে জানা গেছে, নিহত মুদি দোকানি কনকের বাড়ি নোয়াখালী জেলায়। নগরীর দাইয়াপাড়া এলাকায় তার একটি মুদি দোকানের ব্যবসা থাকায় সে একই এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসা নিয়ে থাকতেন।

মরদেহ উদ্ধারের তথ্যটি নিশ্চিত করেছেন ডবলমুরিং থানার ওসি তদন্ত মো. মাসুদ রানা। তিনি বলেন, এর আগে নিহত কনকের বাবা থানায় একটি নিখোঁজ ডায়েরিও করেছেন। ঘটনাটি আমরা তদন্তকরে দেখছি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM