কালিয়াকৈরে বাসচাপায় অটোরিকশার ৫ যাত্রী নিহত

গাজীপুরের কালিয়াকৈরে বাসের চাপায় ব্যাটারিচালিত অটোরিকশার ৫ যাত্রী নিহত হয়েছেন।

- Advertisement -

উপজেলার টিএনটি বটতলা এলাকায় শনিবার রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

কালিয়াকৈর থানার পরিদর্শক (তদন্ত) আবদুল বাশার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন অটোচালক ২৭ বছরের নজরুল ইসলাম, ৪৪ বছরের মেহেদি হাসান, ৪২ বছরের আতিকুল ইসলাম, ২৭ বছরের সাইদুল ইসলাম রুবেল ও ২৮ বছর বয়সী শাহিন উদ্দিন।

- Advertisement -islamibank

পুলিশ কর্মকর্তা জানান, রাতে কালিয়াকৈর বাসস্ট্যান্ড থেকে ইতিহাস পরিবহনের একটি বাস চন্দ্রার দিকে যাচ্ছিল। টিএনটি বটতলা এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে চাপা দেয় বাসটি। এতে ঘটনাস্থলেই মারা যান অটোচালক নজরুল ইসলাম ও যাত্রী মেহেদি হাসান।

গুরুতর অবস্থায় অটোর বাকি তিন যাত্রীকে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আতিকুল ইসলামের মৃত্যু হয়। পরে অপর দুজনকে উন্নত চিকিৎসার জন্য শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতাল ও টাঙ্গাইলের কুমুদিনী হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় রাতে তাদেরও মৃত্যু হয়।

পরিদর্শক বলেন, ‘স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। বাসটি জব্দ করা হয়েছে।’

জেএন/কেকে

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM