চট্টগ্রামে নিখোঁজ কিশোরকে নরসিংদী থেকে উদ্ধার

চট্টগ্রাম নগরীর হালিশহর থানা এলাকা থেকে গত বৃহস্পতিবার সকালে নিখোঁজ হয়েছিলেন মোহাম্মদ আবিদ নুর মাহমুদ শাহারিয়ার নামে ১৪ বছর বয়সী এক কিশোর।

- Advertisement -

এই ঘটনায় পরদিন শুক্রবার তার মা শিরিনা আক্তার একটি নিখোঁজ জিডি করেন হালিশহর থানায়। সে নিখোঁজ কিশোরটিকে নরসিংদী থেকে উদ্ধার করেছে র‍্যাব।

- Advertisement -google news follower

শুক্রবার দুপুরে রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। শনিবার (৩০ জুলাই) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান র‍্যাব ১১ নরসিংদী ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন।

র‍্যাব বলছে, চট্টগ্রামের হালিশহর থানায় একটি নিখোঁজ জিডি পেয়ে র‍্যাব-১১, নরসিংদী ক্যাম্প অনুসন্ধান কার্যক্রম শুরু করে।

- Advertisement -islamibank

পাহাড়তলী থেকে ঢাকাগামী একটি লোকাল ট্রেনে উঠে পড়ার তথ্য পেয়ে র‍্যাব নরসিংদী রেলস্টেশন ও এর আশপাশের এলাকায় তল্লাশি শুরু করে।

পরে তার অবস্থান নিশ্চিত হয়ে রায়পুরার আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ রেলক্রসিংয়ের সামনে থেকে তাকে উদ্ধার করে। শনিবার তাকে অভিভাবকদের কাছে বুঝিয়ে দেওয়ার জন্য হালিশহর থানায় পাঠানো হয়েছে।

উদ্ধার হওয়া কিশোরের বরাত দিয়ে র‍্যাব জানায়, দারিদ্র্য ও লেখাপড়ায় মনোযোগী না হওয়ায় যেকোনো চাকরির মাধ্যমে আত্মনির্ভরশীল হওয়ার জন্য ঢাকা যাওয়ার জন্য বাড়ি থেকে পালিয়ে যায় আবিদ।

ভুলক্রমে নরসিংদীর রায়পুরায় ট্রেন থেকে নেমে যায়। তার একই মাদ্রাসার সহপাঠী মুরাদ বিন তাহেরও গত মঙ্গলবার থেকে একইভাবে নিখোঁজ রয়েছে।

আবিদ মিরসরাই উপজেলার তিনঘরিয়াটোলা এলাকার মোহাম্মদ নুরে নবী চৌধুরীর ছেলে। সে নগরীর ডবলমুরিং থানা এলাকার বায়তুস শরিফ মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্র।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM