১৯ কবরের বেড়া ভাঙ্গা-ভেতরে লাশ/কঙ্কাল কিছুই নেই

একসাথে প্রায় ১৯ থেকে ২০ টি কবরের বেড়া গুলো ভাঙ্গা। আর ভিতরে লাশের কোন কঙ্কাল নেই। সেগুলো চুরি করে নিয়ে গেছে। এ নিয়ে আমরা অনেক আতঙ্কে আছি।

- Advertisement -

শনিবার (৩০ জুলাই) সকালে এভাবেই কথা গুলো জানাচ্ছিলেন ঠাকুরগাঁওয়ের পীরগন্জ উপজেলা পৌরশহরের পীরডাঙ্গী গোরস্থানে আসা প্রত্যক্ষদর্শী আনোয়ার হোসেন।

- Advertisement -google news follower

এর আগে গতকাল শুক্রবার মধ্যরাতের কোন এক সময়ে চোরের দল গোরস্থানে ঢুকে ১৯টি কবরের বেড়া ভেঙ্গে ভেতর থেকে লাশের কঙ্কালগুলো চুরি করে নিয়ে গেছে।

গোরস্থানে মাটি দিতে আসা জাহাঙ্গীর হোসেন বলেন, আমি আমার নানী শাশুড়ীর দাফন সম্পন্ন করার জন্য গোরস্থানে আসি৷ মাটি দিয়ে যাওয়ার সময় দেখলাম একসাথে অনেকগুলো কাপড়-চোফড় পরে আছে৷ আমি একটু ভয় পেয়েছিলাম৷

- Advertisement -islamibank

পরে কয়েকজনকে ডাকলাম তারা আসলেন৷ আমরা সবাই মিলে কাছাকাছি গিয়ে দেখলাম সেখানে তোয়ালা, টাউজারসহ কাপড় চোপড় পরে আছে। আর কবরগুলোর বেড়াগুলো ভাঙ্গা আছে। পরে আরো লোকজন সমবেত হল গিয়ে দেখলাম ১৯ টি কবর থেকে কঙ্কাল চুরি হয়ে গেছে৷

এ বিষয়ে পীরগন্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, ঘটনাটি শুনে আমি গোরস্থানে অবস্থান করছি। বিস্তারিত একটু পরে বলা যাবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM